ইয়াহু এন্সার থেকে ব্যান হওয়া না হওয়ার উপায়গুলো



ব্লগের ট্রাফিক বাড়ানোর জন্য ইয়াহু এন্সার একটি প্রধান মাধ্যম। তাই অনেকে ইয়াহু এন্সার দেয়ার সময় নিজের ব্লগের লিংক জুরে দেয়। আবার অনেকে বিভিন্ন মাইক্রো ওয়ার্কার জাতীয় সাইটে কাজ করার কারনে ইয়াহু এন্সার এর সাথে ব্লগের লিংক জুরে দেয়। যার ফলশ্রুতিতে সে ইয়াহু এন্সার অ্যাকাউন্ট থেকে ব্যান হয়ে যায়। তাই এই কাজগুলো কখনো করা যাবে না। নিচে আমি ইয়াহু এন্সার থেকে ব্যান হওয়া এবং না হওয়ার উপায়গুলো আলোচনা করলাম।

ইয়াহু এন্সার থেকে ব্যান হওয়ার উপায়গুলো 

নিচে আমি ইয়াহু এন্সার থেকে ব্যান হওয়ার উপায়গুলো আলোচনা করলাম।
  • বেশি বেশি একই ব্লগ বা নিজের ব্লগের লিংক দেয়া।
  • না বুঝে এন্সার করা। 
  • এন্সার বিষয়ের সাথে না মিললে। 

ইয়াহু এন্সার থেকে ব্যান না হওয়ার উপায়গুলো 

মনে রাখবে ইয়াহু এন্সার একটি কমুনিটি মানে আপনি কি উত্তর দিলেন তা বিভিন্ন লোক দেখে। যদি আপনার উত্তরে কোন প্রচারনা জাতীয় কিছু থাকে তাহলে তাঁরা আপনার অ্যাকাউন্ট এর বিরুদ্ধে রিপোর্ট করে। ফলে আপনার অ্যাকাউন্ট ব্যান হয়ে যায়। নিচে ব্যান না হওয়ার উপায়গুলো আলোচনা করা হল। 
  • যথা সম্ভব নিজের ব্লগ বা কোন ব্লগের লিংক দেয়া এড়িয়ে চলতে হবে। মনে রাখবেন এখানে আপনি সাহায্য করার জন্য এসেছেন, নিজের ব্লগের প্রচারনার জন্য আসেননি। 
  • যদি নিজের ব্লগের লিংক দিতেই হয় তাহলে নিজের ব্লগে অই সম্পর্কে একটি পোস্ট দিয়ে তারপর নিজের ব্লগের লিংক দিয়ে দিতে পারেন। 
  • বেশি বেশি লিংক ব্যবহার করবেননা। একবার লিংক দেয়ার পর পাঁচ ছয়টা এন্সার করুন কোন লিংক ছাড়া। 
আশা করি এই জিনিসগুলো ফলো করলে আপনি ইয়াহু এন্সার থেকে ব্যান ঠেকাতে পারবেন। 




Share your views...

0 Respones to "ইয়াহু এন্সার থেকে ব্যান হওয়া না হওয়ার উপায়গুলো "

একটি মন্তব্য পোস্ট করুন

 

জনপ্রিয় পোস্টসমূহ

ব্লগ লিখার জন্য স্বাগতম

এই ব্লগের উন্নয়ন এবং সকলকে প্রযুক্তি নিয়ে উৎসাহ দেয়ার জন্য আপনাকে স্বাগতম জানাচ্ছি। সকলকে সাহায্য করার জন্য আপনার কাছ থেকে ভাল লিখা আশা করছি। বাংলায় কন্টেন্ট বাড়াতে হলে লিখার কোন বিকল্প নেই। তাই আপনিও হয়ে উঠতে পারেন এই ব্লগের একজন লেখক। যদি এই ব্লগে লিখতে চান তাহলে sharif.iit.du@gmail.com এই মেইলে একটি চিঠি পাঠান। আমি আপনাদের সহযোগিতা কামনা করছি।

© ২০১২ টেকনোলজি ব্লগ সকল কিছু সংরক্ষিতটেম্পলেটটি ডিজাইন করেছেন ব্লগার শরিফুর রহমান